খুলনায় বক্সিং, কারাতে, ফুটবল ও ভলিবল ইভেন্টের খেলা অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৭:৪৩ অপরাহ্ন - বৃহঃ, জানুয়ারী ১১, ২০১৮

volley

স্পোর্টস লাইফ, প্রতিবেদক খুলনা বিভাগে যশোর ভেনুতে বক্সিংয়ে অংশ নেয় মাগুরা, নড়াইল, ঝিনাইদহ, সাতক্ষীরা ও যশোর। তন্মধ্যে দলগততে চ্যাম্পিয়ন হেেয়ছে যশোর জেলা ক্রীড়া সংস্থা এবং রানার্স আপ হয়েছে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা।

তরুন বিভাগে ৪৪ কেজিতে নড়াইলের লিকু মিয়া, ৪৬ কেজিতে যশোরের মেহেদী হাসান, ৪৮ কেজিতে সাতক্ষীরার হাসিবুল হাসান, ৫১ কেজিতে যশোরের সবুজ হোসেন, ৫৬ কেজিতে যশোরের ইমন হোসেন, ৬০ কেজিতে যশোরের ফেরদৌস আলী প্রথম হন। তরুনী বিভাগে ৪৪ কেজিতে মাগুরার সায়মা জান্নাত, ৪৬ কেজিতে যশোরের রহিমা আক্তার, ৪৮ কেজিতে যশোরের নুরুন্নাহার, ৫১ কেজিতে মাগুরার তানজিলা আক্তার প্রথম হন।

কারাতে : খুলনা জেলা স্টেডিয়ামে কারাতে প্রতিযোগিতায় -৪০ কেজিতে সাতক্ষীরার আরিফ হোসেন ইমন, -৫০ কেজিতে খুলনার আবু দারদা যোবায়ের, -৫৫ কেজিতে খুলনার রিবেল আহমেদ, -৬০ কেজিতে ঝিনাইদহের আশিকুর রহমান ও +৬০ কেজিতে খুলনার মো: জয় প্রথম হন। তরুনী বিভাগে -৪০ কেজিতে খুলনার রহিমা খাতুন, -৪৫ কেজিতে খুলনার মুক্তা, -৫০ কেজিতে খুলনার তাহমিনা খাতুন, -৫৫ কেজিতে খুলনার ফাতেমা রহমান রিয়া, -৬০ কেজিতে খুলনার ফিরোজা আক্তার ও +৬০ কেজিতে খুলনার শাহরিন খানম মিনতি প্রথম হন।

ফুটবল : ফুটবলে খুলনা বিভাগীয় পর্যায়ে সেরা হয়েছে ঝিনাদহ জেলা। আসরের চতুর্থ দিনে ঝিনাইদহ জেলা স্টেডিয়ামে ফাইনালে তারা টাইব্রেকারে ৪-৩ গোলে খুলনা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নির্ধারিত সময়ে খেলাটি ২-২ গোলে ড্র ছিল। তরুনীদের ফুটবলে সেরা হয়েছে নড়াইল জেলা। ঝিনাইদহ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-১ গোলে মাগুরা জেলা দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ভলিবল : সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে ভলিবলের দিনের প্রথম ম্যাচে যশোর ৩-০ সেটে চুয়াডাঙ্গা জেলাকে পরাজিত করে সেমিফাইনালে উঠে। দ্বিতীয় ম্যাচে নড়াইল ৩-২ সেটে ঝিনাইদহ জেলা দলকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে। তৃতীয় ম্যাচে মেহেরপুর জেলা দল ৩-১ সেটে খুলনা জেলা দলকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়।

উপরে