যুব গেমসে চট্টগ্রামে অ্যাথলেটিক্সে হাসান ও নুর বাহারের ঝলক

প্রকাশের সময়: ৭:২১ অপরাহ্ন - বৃহঃ, জানুয়ারী ১১, ২০১৮

ctg

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় পর্যায়ে অ্যাথলেটিক্সে চট্টগ্রাম বিভাগে আলো ছড়িয়েছেন কুমিল্লার তরুন হাসান মিয়া ও কক্সবাজারের তরুনী নুর বাহার। তারা যথাক্রমে দ্রুততম মানব ও মানবীর খেতাব জিতে নিয়েছেন। ছেলেদের বিভাগের ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে প্রথম স্থান অর্জন করেন হাসান। অন্যদিকে মেয়েদের ১০০ মিটার স্প্রিন্ট ও হাইজাম্পে প্রথম হন নুর বাহার।

বৃহস্পতিবার (১১জানুয়ারি) এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় চট্টগ্রাম বিভাগের অ্যাথলেটিক্সের বিভিন্ন ইভেন্টের খেলা। ছেলেদের ১০০ মিটার স্প্রিন্টে কুমিল্লার হাসান মিয়া প্রথম, কুমিল্লার আবদুল মোতালেব দ্বিতীয় এবং বান্দরবানের জোবায়ের ইসলাম তৃতীয় হয়েছেন।

মেয়েদের ডিসকাস থ্রোতে নোয়াখালীর বিবি হাজেরা প্রথম, একই দলের নিলুফা আকতার দ্বিতীয় এবং ফেনীর ঝর্না আক্তার তৃতীয় হন। মেয়েদের ১০০ মিটার স্প্রিন্টে কক্সবাজারের নুর বাহার প্রথম, লক্ষীপুরের তাছলিমা দ্বিতীয় এবং ফেনীল বিবি কুলসুম তৃতীয় স্থান অর্জন করেন। ছেলেদের ২০০ মিটার স্প্রিন্টে কুমিল্লার হাসান মিয়া প্রথম, একই দলের আবদুল মোতালেব দ্বিতীয় এবং চাঁদপুরের মোঃ রাসেল তৃতীয় হন।

মেয়েদের ২০০ মিটার স্প্রিন্টে লক্ষীপুরের তাছলিমা প্রথম, নোয়াখালীর শামসুন্নাহার দ্বিতীয় এবং কক্সবাজারের নুর বাহার তৃতীয় স্থান লাভ করে। ৪০০ মিটার স্প্রিন্টে বি-বাড়িয়ার সুজন চন্দ্র দেব প্রথম, কুমিল্লার নাসির উদ্দিন দ্বিতীয় এবং একই দলের গোলাম মোস্তফা তৃতীয় হয়েছেন। মেয়েদের ৪০০ মিটার স্প্রিন্টে নোয়াখালীর শামসুন্নাহার প্রথম, একই দলের বিবি আসমা দ্বিতীয় এবং চট্টগ্রামের ফারিয়া শান্তা আখি তৃতীয় হন।

ছেলেদের লংজাম্পে নোয়াখালীর শরীফ হোসেন প্রথম, চাঁদপুরের রিফাতুল ইসলাম দ্বিতীয় এবং কুমিল্লার বাবুল আহমেদ তৃতীয় স্থান লাভ করে। মেয়েদের এই ইভেন্টে ফেনীর ফেরদৌস আরা প্রথম, বি-বাড়িয়ার মুক্তারা জান্নাত দ্বিতীয় এবং রাঙ্গামাটির মেয়েবী চাকমা তৃতীয় হন।

ছেলেদের শটপুটে বি-বাড়িয়ার ওসমান আলি প্রথম, রাঙ্গামাটির বিদ্যুৎ জয় চাকমা দ্বিতীয় এবং নোয়াখালীর সানোয়ার তৌহিদ তৃতীয় স্থান অর্জন করেন। মেয়েদের এই ইভেন্টে কুমিল্লার ফাতেমা আক্তার প্রথম, বি-বাড়িয়ার রত্না বেগম দ্বিতীয় এবং নোয়াখালীর বিবি হাজেরা তৃতীয় হয়েছেন। ছেলেদের চাকতি নিক্ষেপে রাঙ্গামাটির বিদ্যুৎ জয় চাকমা প্রথম, নোয়াখালীর আনোয়ার তৌহিদ দ্বিতীয় এবং ফেনীর জাসেদ আলম তৃতীয় হন।

মেয়েদের হাই জাম্পে নোয়াখালীর শরীফ হোসেন প্রথম, কুমিল্লার সুলতান আহমেদ দ্বিতীয় এবং বি-বাড়িয়ার মেহেদী হাসান তৃতীয় স্থান অর্জন করেন। মেয়েদের হাইজাম্পে কক্সবাজারের নুর বাহার প্রথম, নোয়াখালরি বিবি আসমা দ্বিতীয় এবং কক্সবাজারের জেসমিন আকতার তৃতীয় হন।

উপরে