আন্তঃবিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতা শুরু

প্রকাশের সময়: ৫:৩২ অপরাহ্ন - বৃহঃ, জানুয়ারী ১১, ২০১৮

 

volley

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ৩ দিনব্যাপী আন্তঃবিভাগীয় মহিলা ভলিবল প্রতিযোগিতা-২০১৮ ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্স এর মাঠে শুরু হয়েছে।

প্রতিযোগিতায় ৭ টি বিভাগ থেকে ১১ টি চ্যাম্পিয়ন এবং রানার্স আপ জেলা দল নিয়ে সর্বমোট ১৩০ জন খেলোয়াড়  অংশগ্রহণ করছে।

অংশগ্রহণকারী দল সমূহ হলো : বরিশাল, সাতক্ষীরা, খুলনা, কিশোরগঞ্জ, নেত্রকোনা, ঝালকাঠি, ময়মনসিংহ, সিলেট, পঞ্চগড়, রাজবাড়ী ও পাবনা জেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী মাহাবুব আরা বেগম গিনি, এম.পি। আরো উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, ভলিবল সাব-কমিটির সদস্য সচিব নাসিমা চৌধুরী শিরীন সহ বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ।

উদ্বোধনী দিনে অনুষ্ঠিত খেলার  ফলাফল : খুলনা ২-০ সেটে রাজবাড়ী কে, কিশোরগঞ্জ ২-১ সেটে সিলেট কে, পাবনা ২-০ সেটে ময়মনসিংহ কে, নেত্রকোনা ২-০ সেটে বরিশাল কে, সাতক্ষীরা ২-০ সেটে পঞ্চগড় কে কিশোরগঞ্জ ২-০ সেটে নেত্রকোনা কে পরাজিত করে ও খুলনা ঝালকাঠি কে ওয়াকওভার করে এবং রাজবাড়ী ঝালকাঠি কে ওয়াকওভার  করে।

Khulna

উপরে