এ যাত্রায় বেঁচে গেল ব্রাদার্স

প্রকাশের সময়: ৯:৪০ অপরাহ্ন - শুক্র, জানুয়ারী ৫, ২০১৮

Brothers

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লীগে শুক্রবার (৫জানুয়ারী) অনুষ্ঠিত দিনের প্রথম মাচে মুখোমুখি লড়াইয়ে ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড ১-০ গোলে হারায় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবকে। আর এ জয়ের ফলে রেলিগেশন এড়াতে পাবে ব্রাদার্স।

৩৯ মিনিটে ডান প্রান্ত দিয়ে বল নিয়ে এগিয়ে গিয়ে দারুণ একটা ক্রস নেন ব্রাদার্সের আরিফ খান জয়। বক্সে শুয়ে পড়ে ডান পায়ের দর্শণীয় ভলিতে ফরাশগঞ্জের জাল কাঁপান ব্রাদার্সের কঙ্গো ফরোয়ার্ড সিও জুনাপিও (১-০)।

এই জয়ে রেলিগেশন এড়িয়ে স্বস্তিতে দুই বারের লীগ চ্যাম্পিয়ন ‘দ্য অরেঞ্জ ব্রিগেড’ খ্যাত ব্রাদার্স। ২০ খেলায় চতুর্থ জয়ে তাদের পয়েন্ট ১৯। দশম থেকে একলাফে সপ্তম স্থানে উঠে এল তারা। সমান ম্যাচে এটা ‘লালকুঠি’ খ্যাত ফরাশগঞ্জের ত্রয়োদশ হার। ১৪ পয়েন্ট নিয়ে তারা রয়ে গেল আগের মতোই তলানীতে (১২ দলের মধ্যে)।

২০১৫ সালে ‘রিফিউজ টু প্লে’র কারণে বাংলাদেশের ফুটবলে এক বছরের জন্য নিষিদ্ধ ছিল ফরাশগঞ্জ। ফলে ২০১৬ সালের বিপিএল ফুটবলে খেলতে পারেনি তারা। নিষেধাজ্ঞা কাটিয়ে বিপিএলে এই মৌসুমে ফেরে তারা। কিন্তু ফিরে তেমন লাভ হয়নি তাদের।

এখন অবনমন হওয়াটা তাদের জন্য সময়ের ব্যাপার মাত্র। নিজেদের শেষ ম্যাচে তারা মুখোমুখি হবে শক্তিধর শেখ জামাল ধানম-ির। ওই ম্যাচে পয়েন্ট না পেলে নিশ্চিতভাবেই অবনমিত হতে যাচ্ছে তারা।

উপরে