শাহজাদপুরেও সংবর্ধনা পেলেন গোল্ডেন বুট জয়ী আঁখি

প্রকাশের সময়: ৭:৪৮ অপরাহ্ন - বৃহঃ, জানুয়ারী ৪, ২০১৮

a

স্পোর্টস লাইফ, ডেস্ক : সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের সেরা খেলোয়াড় হয়েছেন সিরাজগঞ্জের আঁখি খাতুন। এমন অর্জনের পর গোল্ডেন বুট জয়ী এই তারকাকে সিরাজগঞ্জের শাহজাদপুরে বিপুল সংবর্ধনা দেওয়া হয়েছে।  অবশ্য এর একদিন পর বৃহস্পতিবারও প্রধানমন্ত্রীর কাছ থেকে দলীয়ভাবে সংবর্ধনা পেয়েছেন তিনি।

বুধবার বিকালে ড.মযহারুল ইসলাম স্মৃতি পরিষদের উদ্যোগে শাহজাহাদপুর পৌরশহরের শক্তিপুর নুরজাহান ভবনে এই সংবর্ধনা দেওয়া হয় আঁখিকে।  একই সঙ্গে তার বাবা-মা কোচ মুনসুর রহমানকেও সংবর্ধনা দেওয়া হয়।

সংগঠনের সভাপতি আব্দুর জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রফেসর ড. আব্দুল খালেক। এ সময় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এম.পি চয়ন ইসলাম, অ্যাডভোকেট মশিউর রহমান, শাহজাদপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আসলাম আলীও উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে নগদ ১ লাখ টাকা, বুট, জার্সি, বই ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী আঁখির হাতে তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত সাফ অনূর্ধ-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।  আর সেখানে গোল্টেন বুট জেতেন শাহজাদপুরের মেয়ে আঁখি খাতুন।

উপরে