তামিম ব্যর্থ হলেও জিতেছে তার দল

প্রকাশের সময়: ৯:৫২ অপরাহ্ন - শনি, ডিসেম্বর ১৬, ২০১৭

t-up

স্পোর্টস লাইফ, ডেস্ক : বাংলাদেশ থেকে উড়ে গিয়েই ব্যাটে আগুন ঝরিয়েছিলেন তামিম ইকবাল। টি-টেন লিগে টিম শ্রীলঙ্কার বিপক্ষে হার না মানা ৫৬ রানের ইনিংস খেলে জিতেছিলেন ম্যাচসেরার পুরস্কারও। যদিও বেঙ্গল টাইগারসের বিপক্ষে হাসলো না তার ব্যাট। মাত্র ৮ রানেই প্যাভিলিয়নে ফিরতে হয়েছে বাংলাদেশের ওপেনারকে। তামিম ব্যর্থ হলেও তার দল পাখতুনস অবশ্য জয় নিয়েছে ছেড়েছে মাঠ। শারজায় বেঙ্গল টাইগারসকে হারিয়েছে তারা ৬ উইকেটে।

ডেভিড মিলারের ২৬ বলে হার না মানা ৬৮ রানের ইনিংসের ওপর ভর দিয়ে বেঙ্গল টাইগারস ১০ ওভারে ২ উইকেট হারিয়ে করে ১২৬ রান। মিলার তার ঝড়ো ইনিংসটি সাজিয়েছিলেন ৩ চারের সঙ্গে ৭ ছক্কায়। তার আগে জনসন চার্লস ১২ বলে করেন ২৮ রান।

জবাবে শুরুটা দারুণ ছিল তামিমের। যদিও এবার ইনিংস লম্বা করতে পারেননি। ১০ বলে এক বাউন্ডারিতে ৮ রান করে ফিরে যান তিনি আনোয়ার আলীর বলে। আরেক ওপেনার আহমেদ শেহজাদ ১৭ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন ৩৮ রান। তবে এত বড় লক্ষ্য পেরিয়ে যাওয়ার পেছনে অবদান রেখেছেন ফখর জামান। এই ব্যাটসম্যান মাত্র ১১ বলে ১ চার ও ৪ ছক্কায় খেলেন ৩১ রানের ইনিংস। তবে সবচেয়ে বেশি অবদান লিয়াম ডোসনের। ৫ বলে তার হার না মানা ১৯ রানের ওপর ভর দিয়েই শেষ বলে জয় নিশ্চিত করে তামিমের পাখতুনস।

উপরে