আইজিপি কাপ জাতীয় যুব কাবাডির পদ্মা, তিস্তা ও ব্রক্ষ্মপুত্র জোনের খেলা শুরু

প্রকাশের সময়: ১০:৩৩ অপরাহ্ন - সোম, ডিসেম্বর ৪, ২০১৭

IGP dinajpur

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এ্যাডটাচ্ এর পৃষ্ঠপোষকতায় আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (অনুর্ধ-২১) প্রতিযোগিতা ২০১৭ এর আঞ্চলিক পর্বের পদ্মা, তিস্তা ও ব্রক্ষ্মপুত্র জোনের খেলা সোমবার (৪ডিসেম্বর) থেকে শুরু হয়েছে।

পদ্মা জোন : ( রাজশাহী জেলা )

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন ড. মো: জাবেদ পাটোয়ারী, এডিশনাল আইজি (স্পেশাল বাঞ্চ), বাংলাদেশ পুলিশ, ঢাকা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম খুরশিদ হোসেন, ডিআইজি, রাজশাহী রেঞ্জ, রাজশাহী বিভাগের কমিশনার মাহবুবুর রহমান ও রাজশাহী জেলার জেলা প্রশাসক জনাব হেলাল মাহমুদ শরীফ ।

উদ্বেধনী দিনের ১ম খেলায় রাজশাহী জেলা ৪৮-১২ পয়েন্টে চাপাইনবাবগঞ্জ জেলাকে পরাজিত করে, ২য় খেলায় নাটোর জেলা ৪৮-১২ পয়েন্টে নওগাঁ জেলাকে পরাজিত করে এবং ৩য় খেলায় বগুড়া জেলা ৬২-১০ পয়েন্টে পাবনা জেলাকে পরাজিত করে।

তিস্তা জোন : ( দিনাজপুর জেলা)

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি নূরুল কবির, পিপিএম(বার)। উদ্বোধনী দিনের ১ম খেলায় দিনাজপুর জেলা ৩৭-৩৬ পয়েন্টে নীলফামারী জেলাকে পরাজিত করে এবং ২য় খেলায় রংপুর জেলা ৪৫-১৪ পয়েন্টে কুড়িগ্রাম জেলাকে পরাজিত করে।

ব্রক্ষ্মপুত্র জোন : (টাঙ্গাইল জেলা )

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন টাঙ্গাইল জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) নূরুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব গোবিন্দ পাল। উদ্বোধনী দিনের ১ম খেলায় কিশোরগঞ্জ জেলা ৩৮-১৮ পয়েন্টে নেত্রকোনা জেলাকে পরাজিত করে এবং ২য় খেলায় ময়মনসিংহ জেলা ৪২-২১ পয়ন্টে কিশোরগঞ্জ জেলাকে পরাজিত করে।

উপরে