ফরাশগঞ্জকে উড়িয়ে দিল চট্টগ্রাম আবাহনী

প্রকাশের সময়: ৯:৩৪ অপরাহ্ন - সোম, নভেম্বর ১৩, ২০১৭

farashganj-

স্পোর্টস লাইফ, ডেস্ক : দুর্দান্তভাবেই বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের দ্বিতীয় পর্ব শুরু করলো চট্টগ্রাম আবাহনী। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত রাতের ম্যাচে গতবারের রানার্সআপরা ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ফরাশগঞ্জকে। চট্টলার আকাশি-হলুদরা প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়েছিল। গোল করেছেন জাহিদ হোসেন, তৌহিদুল আলম সবুজ, মনসুর আমিন ও উদুকা এলিসন।

আবু ইউসুফের অধীনে ফরাশগঞ্জ প্রথম পর্বে ২-০ গোলে হেরেছিল চট্টগ্রাম আবাহনীর কাছে। পুরনো ঢাকার ক্লাবটি অভিজ্ঞ কোচকে বিদায় করে দায়িত্ব দিয়েছেন মহিদুর রহমান মিরাজকে। কোচ বদলের পর আরো ছন্নছাড়া চেহারায় ফরাশগঞ্জ-শিরোপা প্রত্যাশীদের সামনে দাঁড়াতেই পারেনি তারা।

শুরু থেকেই ফরাশগঞ্জকে চাপের মধ্যে রাখে মামুনুল-জাহিদ হোসেনরা। তাই তো গোল পেতেও বেশি সময় অপেক্ষা করতে হয়নি শীর্ষে থেকে প্রথম পর্ব শেষ করা চট্টগ্রাম আবাহনীকে। ষষ্ঠ মিনিটেই জাহিদ হোসেনের গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। পেনাল্টি বক্সের মাথা থেকে ফ্রি-কিকে গোল করেন অধিনায়ক। ৩২ মিনিটে ব্যবধান বাড়ান তৌহিদুল আলম সবুজ। বাম দিক থেকে হাইতিয়ান মিডফিল্ডার লিওনেলের বাড়ানো বল থেকে লিগে নিজের সপ্তম গোল করেন সবুজ।

বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে মনসুর আমিনের গোলে ব্যবধান ৩-০ করে চট্টগ্রাম আবাহনী। ৫৬ মিনিটে ডান দিক থেকে মামুনুলের ক্রস থেকে হেডে গোল করে চট্টগ্রাম আবাহনীর চতুর্থ গোল করেন হাইতির উদুকা এলিসন। এ জয়ে শিরোপা জয়ের দৌঁড়ে নিজেদের আরেক ধাপ এগিয়ে রাখলো চট্টগ্রাম আবাহনী। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ২৯, ফরাশগঞ্জ ৬ পয়েন্ট নিয়ে পরে থাকলো তলানিতেই। খেলার অন্তিম মুহুর্তে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠের বাইরে চলে যান চট্টগ্রাম আবাহনীর সোহানুর রহমান।

উপরে