গোপালগঞ্জে “শাটেল টাইম টিচার ট্রেনিং কোর্স” অনুষ্ঠিত

প্রকাশের সময়: ১১:২৫ অপরাহ্ন - বুধ, অক্টোবর ২৫, ২০১৭

badmin

স্পোর্টস লাইফ, প্রতিবেদক : বুধবার (২৫অক্টোবর) ২০১৭ দিনব্যাপী গোপালগঞ্জ সুইমিংপুল জিমনেসিয়াম কমপ্লেক্সে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় “শাটেল টাইম টিচার ট্রেনিং কোর্স-২০১৭” অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী চলা এ প্রশিক্ষণে গোপালগঞ্জ জেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাইমারী স্কুলের ২৪জন শিক্ষক-শিক্ষিকা এবং ৫০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহন করেন। কোর্সের প্রথম সেশনে ব্যাডমিন্টনের বেসিক সম্পর্কে ট্রেনিং দেওয়া হয়। দ্বিতীয় সেশনে প্রশিক্ষণ নেয়া শিক্ষকরা প্রশিক্ষন দেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের।

প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্য নির্বাহী কমিটির সদস্য ও জাতীয় ব্যাডমিন্টন প্রশিক্ষক এস.এম. জাহিদুল হক কচি। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আনয়ারুল হক বনি, ব্যাডমিন্টন প্রশিক্ষক এনায়েত উল্লা খান।

এছাড়াও গত ২৩ অক্টোবর ২০১ সোমবার দিনব্যাপী বরগুনা টাউন হল, সিরাজউদ্দিন মিলনায়তনে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের তত্ত্বাবধানে ও বরগুনা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় “শাটেল টাইম টিচার ট্রেনিং কোর্স-২০১৭” অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী চলা এ প্রশিক্ষণে বরগুনা জেলার বিভিন্ন মাধ্যমিক ও প্রাইমারী স্কুলের ২৫জন শিক্ষক-শিক্ষিকা এবং ১৫০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহন করেন। কোর্সের প্রথম সেশনে ব্যাডমিন্টনের বেসিক সম্পর্কে ট্রেনিং দেওয়া হয়। দ্বিতীয় সেশনে প্রশিক্ষণ নেয়া শিক্ষকরা প্রশিক্ষন দেয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষার্থীদের।

প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোকলেসুর রহমান। উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি ও বরগুনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক বিকাশ সাহা, ব্যাডমিন্টন প্রশিক্ষক নুরুজ্জামান লিটন ও মোঃ ইলিয়াস।

উপরে