খেদিরার হ্যটট্রিকে জুভেন্টাসের গোল বন্যা

প্রকাশের সময়: ১১:৫৩ পূর্বাহ্ন - সোম, অক্টোবর ২৩, ২০১৭

JUVENTUS-

স্পোর্টস লাইফ, ডেস্ক : ইতালিয়ান সিরিআ লিগে সামি খেদিরার হ্যাটট্রিকে উদিনিসের বিপক্ষে ৬-২ গোলের বড় জয় পেয়েছে জুভেন্টাস। যদিও ম্যাচের বেশির ভাগ সময় ১০ জনের দল নিয়েই খেলেছে টানা ছয়বারের শিরোপাধারীরা। তবে গত দুই ম্যাচ পর জয় তুলে নিয়েছে দলটি।

ডাকিয়া অ্যারিনায় শুরুটা অবশ্য গোল দিয়ে করে উদিনেস। স্তিপা পেরিচার গোলে আট মিনিটে এগিয়ে যায় তারা। কিন্তু ১৪ মিনিটে প্রতিপক্ষের সামির আত্মঘাতি গোল করলে সমতা পায় জুভিরা। আর ২০ মিনিটে প্রথম গোলের দেখা পান জার্মান তারকা খেদিরা। কিন্তু আট মিনিট পরেই মারিও মানজুকিচ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় সফরকারীরা।

বিরতির পর উদিনেসের দানিলে ফের দলকে সমতায় আনেন। তবে ৫২ মিনিটে রুগানি গোল করে জুভিদের লিড নেন। আর ৫৯ ও ৮৭ মিনিটে খেদিরা গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে দলের শেষ গোলটি করেন মিরালেম পিয়ানিচ।

লিগ টেবিলে ৯ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে জুভেন্টাস। টানা আট জয়ের পর শনিবার নিজেদের মাঠে ইন্টার মিলানের সঙ্গে গোলশূন্য ড্র করা নাপোলি ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ইন্টার।

রোমা ১৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। এসি মিলান ১৩ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে।

উপরে