কুইন্স ব্যাটন দলের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট জাদুঘর পরিদর্শন

প্রকাশের সময়: ১:২৬ পূর্বাহ্ন - বৃহঃ, অক্টোবর ১২, ২০১৭

Bangabandhu Museum up

স্পোর্টস লাইফ, প্রতিবেদক আগামী ৪-১৫ এপ্রিল ২০১৮ পর্যন্ত অষ্টেলিয়ার গোল্ডকোষ্টে অনুষ্ঠিতব্য ২১তম কমনওয়েলথ গেমস উপলক্ষে গত ৯ অক্টোবর মিস ক্যারী লি থম্পসন এর নেতৃত্বে ৪ সদস্যের কুইন্স ব্যাটন রীলে দল বাংলাদেশে আগমণ করেন।

এ উপলক্ষে ৩ দিনব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে বুধবার (১১ অক্টোবর) সকাল ১১টায় কুইন্স ব্যাটন রীলে দল জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট জাদুঘর পরিদর্শন এবং আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এবং শহীদ বীরউত্তম লে. আনোয়ার গার্লস কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দের উপস্থিতিতে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময়ে কুইন্স ব্যাটন রীলে দলের সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, সহ-সভাপতি শেখ বশির আহমেদ, উপ-মহাসচিব নজীব আহমেদ, বিওএ’র সদস্য আহমেদুরর রহমান বাবলু এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Bangabandhu up

এরপর কুইন্স ব্যাটন রীলে দল বাংলাদেশ জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এবং শহীদ বীরউত্তম লে. আনোয়ার গার্লস কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দের উপস্থিতিতে আদমজী ক্যান্টনমেন্ট কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মাসুদ রানা, পিএসসি,এইসি এর নিকট ২১তম কমনওয়েলথ গেমসের স্মারক পতাকা হস্তান্তর এবং একটি ফটোসেশন পর্ব অনুষ্ঠিত হয়।

ফটোসেশন পর্বে অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, সহ-সভাপতি শেখ বশির আহমেদ, উপ-মহাসচিব নজীব আহমেদ, বিওএ’র সদস্য আহমেদুরর রহমান বাবলু, এ,কে,এম সেলিম এবং আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও শহীদ বীরউত্তম লে. আনোয়ার গার্লস কলেজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

National Parliament up

৩ দিনব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে কুইন্স ব্যাটন রীলে দলের সম্মানার্থে সন্ধ্যায় রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নৈশভোজ এর  আয়োজন করে বিওএ।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর)  শ্রীলংকান এয়ারলাইন্স এর ফ্লাইট নং টখ১৯০ যোগে শ্রীলংকার উদ্দেশ্যে কুইন্স ব্যাটন রীলে দল ঢাকা ত্যাগ করে।

banner1

উপরে