ছুরি হাতে ইসকোকে তাড়া করলেন দর্শক!

প্রকাশের সময়: ৮:৪৭ অপরাহ্ন - বুধ, অক্টোবর ১১, ২০১৭

isco-

স্পোর্টস লাইফ, ডেস্ক : খেলার মাঠে দর্শক ঢুকে পড়া নতুন কোনো খবর নয়। তবে সেটা তো বেশিরভাগ সময় ঘটেছে স্বপ্নের নায়ককে ছুঁয়ে দেখতে। খুন করতে নিশ্চয়ই নয়! এবার বিশ্বকাপ বাছাইপর্বের স্পেন ও ইসরাইলের মধ্যকার ম্যাচে যা ঘটল, সেটা একটু ভয় জাগানোর মতই। ম্যাচ শেষে মাঠে ছুটে গিয়েছিলেন ছয়জন ইসরায়েলি দর্শক। তাদের একজনের হাতে নাকি ছুরিও ছিল!

বাছাইপর্বে এই ম্যাচটির গুরুত্ব ছিল না। স্পেন আগেই বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে, ইসরাইল আগেভাগেই বাদ পড়ে গেছে। নিরুত্তাপ সে ম্যাচটিতে উত্তাপ ছড়ালেন ইসরাইলের দর্শকরা। মাঠে স্প্যানিশ মিডফিল্ডার ইসকোর হয়ে গলা ফাটিয়েছেন তারা।

এদের মধ্যে ছয়জন দর্শক ম্যাচ শেষে ঢুকেই পড়েছিলেন মাঠে। একজন নাকি সরাসরি এগিয়ে গিয়েছিলেন ইসকোর দিকে, এ সময় তার হাত থেকে একটি ছুরি মাটিতে পড়ে যায়! ইসরাইলের পত্রিকা ‘দ্য টাইমস’ ছাপিয়েছে এমন খবর।

ইসরায়েল ফুটবল ফেডারেশন অবশ্য এ তথ্যকে ভুল বলে দাবি করেছে। ফেডারেশনের যোগাযোগ পরিচালক শোলমি বার্জেল বলেন, ‘আমরা জানি না কীভাবে এসব প্রতিবেদন আসছে। এগুলো মিথ্যা। নিজেদের দেশের বাইরে স্পেনকে এমন উষ্ণ সমর্থন জানায়নি অন্য কোনো দেশ। বিশেষ করে ইসকো, যাঁর জন্য দর্শকেরা স্লোগান দিয়েছে, ব্যানার উঁচিয়েছে।’

banner1

উপরে