জাতীয় যুব কাবাডির উদ্বোধন

প্রকাশের সময়: ১০:৩২ অপরাহ্ন - সোম, অক্টোবর ৯, ২০১৭

k

স্পোর্টস লাইফ, ডেস্ক : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে নগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হয়েছে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব-২১ প্রতিযোগিতার উপজেলা পর্যায়ের খেলা।

সোমবার উদ্বোধনী দিনে দুর্গাপুর ৪৫-১৪ পয়েন্টে বাগমারাকে, পবা ৯-৫ পয়েন্টে পুঠিয়াকে, চারঘাট ৪৮-৮ পয়েন্টে বাঘাকে, মোহনপুর ৩৯-৮ পয়েন্টে বাগমারাকে, তানোর ২৬-১৮ পয়েন্টে বাঘাকে, গোদাগাড়ী ৩৩-১৬ পয়েন্টে পবাকে ও দুর্গাপুর ২২-৫ পয়েন্টে মোহনপুর উপজেলা কাবাডি দলকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠেছে।

এদিকে রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হেলাল মাহমুদ শরীফ ও পুলিশ সুপার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ মোয়াজেম হোসেন ভূঞা যৌথভাবে রাজশাহী ভেন্যুর প্রতিযোগিতা উদ্বোধন করেন। এ সময় অন্যদের মধ্যে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সুমিত চৌধুরী, আহমদ আলী, পবা উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন, সহকারী পুলিশ সুপার (সদর) মো. আব্দুর রাজ্জাক খান ও রাজশাহী জেলা কাবাডি সম্পাদক মো. হযরত আলী বুলবুল উপস্থিত ছিলেন।

উপরে