রান ফর নড়াইল

প্রকাশের সময়: ১১:০১ অপরাহ্ন - সোম, সেপ্টেম্বর ৪, ২০১৭

mas

স্পোর্টস লাইফ, প্রতিবেদক বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইলের কৃতি সন্তান মাশরাফি মুর্তজা বলেছেন, ‘আমরা সম্মিলিতভাবে নড়াইলের উন্নয়ন ঘটাতে চাই। এ লক্ষ্যে সবার পাশে থেকে কাজ করতে চাই।’ প্রিয় জন্মভূমির উন্নয়নে সবার পাশে থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন তিনি।

সোমবার নড়াইলের উন্নয়নে ‘রান ফর নড়াইল’ এর পদযাত্রা শেষে জেলা শিল্পকলা একাডেমি মঞ্চে নড়াইলবাসীর উদ্দেশ্যে এক বক্তব্যে মাশরাফি একথা বলেন।

শহরের রূপগঞ্জ বাঁধাঘাট চত্বর থেকে বিকাল ৫টায় ‘রান ফর নড়াইল’ এর পদযাত্রা শুরু হয়। পদযাত্রায় মাশরাফি ছাড়াও ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুল ইসলাম, মাশরাফির মামা মোহাম্মদ নাহিদুল ইসলাম নাহিদসহ শহরের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তিন কিলোমিটার পদযাত্রা  শিল্পকলা একাডেমি চত্বরে এসে শেষ হয়। এখানে মাশরাফি নড়াইলের উন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করে কর্মসংস্থান সৃষ্টি করা, সাংস্কৃতিক কর্মকাণ্ড গতিশীল, খেলাধূলার উন্নয়নে প্রশিক্ষণ, চিত্রা নদীকে ঘিরে পর্যটন এলাকা, শহরকে আইসিটিতে রূপান্তরিত করা এবং বিনোদন বান্ধব শহর গড়ে তোলা হবে। এ লক্ষ্য বাস্তবায়নে ‘রান ফর নড়াইল’ এর পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে বলে জানান মাশরাফি।

উপরে