একেএফ কারাতে জাজ লাইসেন্স অর্জনকারীদের সংবর্ধনা প্রদান

প্রকাশের সময়: ৯:১৮ অপরাহ্ন - শুক্র, আগস্ট ১১, ২০১৭

karate

স্পোর্টস লাইফ, প্রতিবেদক গত ৩ ও ৪ আগষ্ট শ্রীলংকার রাজধানী কলম্বোতে সম্পন্ন এশিয়ান কারাতে ফেডারেশন (একেএফ) জাজ/রেফারি পরীক্ষায় সফলভাবে উর্ত্তীর্ণ হয়ে একেএফ জাজ লাইসেন্স অর্জনকারী সেনসাই কাউসার আহমেদ ও সেনসাই লতা পারভীনকে সংবর্ধিত করল চিটাগং কারাতে এসোসিয়েশন।

উল্লেখ্য পুলিশের কারাতে কন্যা খ্যাত সিএমপি সদস্য ও চিটাগং কারাতে এসোসিয়েশনের মহিলা প্রশিক্ষক মোছাঃ লতা পারভীন একেএফ লাইসেন্সধারী বাংলাদেশের একমাত্র মহিলা কারাতে জাজ।

বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শিহান শেখ আলী আহসান বাদলের নেতৃত্বে একেএফ জাজ/রেফারি পরীক্ষায় অংশগ্রহন করে পাশ করা বাংলাদেশের মোট ৫ জনের মধ্যে চট্টগ্রাম এর দুজন হলেন চিটাগং কারাতে এসোসিয়েশনের প্রধান নির্বাহী সেনসাই কাউসার আহমেদ ও মহিলা প্রশিক্ষক সেনসাই লতা পারভীন।

কৃতি জাজদের সংবর্ধনা উপলক্ষে প্রতিকুল আবহাওয়া ও তুমুল বৃষ্টির মধ্যে এক আলোচনা সভা এসোসিয়েশনের সহ-সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক মহিন উদ্দীন মহিমের সঞ্চালনায় এসোসিয়েশনের প্রধান প্রশিক্ষণ ভেন্যু এম.এ.আজিজ ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন এসোসিয়েশনের কর্মকর্তা জাফরুল ইসলাম, আব্দুল আজিজ, মিনহাজুল ইসলাম, প্রিয়ম বিশ্বাস , রাফাত শাহরিয়ার ও ফাহিমা বিনতে ইকরাম।

এশিয়ান কারাতে ফেডারেশনের লাইসেন্স অর্জনকারী সেনসাই কাউসার ও লতা পারভীনকে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পুরো অনুষ্ঠানটি একাডেমির ছোট বড় কারাতেকাবৃন্দ ও অভিভাবকবৃন্দ মাধ্যমে উপভোগ করেন।

banner1

উপরে