এশিয়ান ক্লাব চ্যাম্পিয়নস লিগে রানার্স আপ বাংলাদেশ দলকে সংবর্ধনা

প্রকাশের সময়: ৯:৫০ অপরাহ্ন - বৃহঃ, আগস্ট ১০, ২০১৭

chess

স্পোর্টস লাইফ, প্রতিবেদক শ্রীলংকার সিটরাস হিক্কাদুভায় অনুষ্ঠিত এশিয়ান দাবা ক্লাব চ্যাম্পিয়নস লিগ-২০১৭ এ রানার্স-আপ বাংলাদেশের সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাকে আজ বৃহস্পতিবার (১০আগস্ট) হোটেল ফারস এ সাইফ স্পোর্টিং ক্লাব এক বিশাল সংবর্ধনা দিয়েছে।

এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী-লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী-লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফফর হোসেন পল্টু।

সাইফ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান তরফদার মোঃ রুহুল আমিনের সভাপতিত্ব অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী-লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ সভাপতি কে এম শহিদউল্যা ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম।

আরো উপস্থিত ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ নাসিরুদ্দিন চৌধুরী, সাইফ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, দাবা ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ, সাইফ স্পোর্টিং ক্লাবের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ক্লাবের কর্মকর্তাবৃন্দ, ক্রীড়া সাংবাদিকবৃন্দ, দাবা খেলোয়াড়বৃন্দ ও দাবা সংগঠকবৃন্দ।

পাঁচ খেলোয়াড় গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, গ্র্যান্ড মাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন ও ফিদে মাস্টার মোঃ তৈয়বুর রহমান এবং অধিনায়ক ন্যাশনাল ইন্সট্রাক্টর মাহমুদা হক চৌধুরী মলি প্রত্যেকে সাইফ স্পোর্টিং ক্লাব হতে নগদ পঞ্চাশ হাজার টাকা করে প্রদান করা হয়।

এছাড়া এ দাবা দলের অধিনায়ক মাহমুদা হক চৌধুরী মলিকে সাইফ স্পোর্টিং ক্লাবের দাবা কমিটির চেয়ারপারসন মনোনীত করা হয়।

banner1

উপরে