বার্সার বিপক্ষে খেলতে পারবেন না মদ্রিচ

প্রকাশের সময়: ১২:৩৪ অপরাহ্ন - বৃহঃ, আগস্ট ১০, ২০১৭

luca-modric-

স্পোর্টস লাইফ, ডেস্ক : দুর্দান্ত ফর্মে আছে জিদানের রিয়াল মাদ্রিদ। কয়েকদিন আগেই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপের শিরোপা নিজেদের করে নিয়েছে দলটি। এবার তাদের লক্ষ্য স্প্যানিশ সুপার কাপ। আর সেখানে তাদের প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। তবে এ ম্যাচের প্রথম লেগে খেলা হচ্ছে না রিয়ালের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মদ্রিচের।

এর আগে ২০১৪ স্প্যানিশ সুপার কাপের ফাইনালের দ্বিতীয় লেগে যোগ করা সময়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন মদ্রিচ। স্প্যানিশ সুপার কাপের নিয়ম অনুযায়ী এক ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন মদ্রিচ। নিষেধাজ্ঞাটা কার্যকর হওয়ার কথা পরের ম্যাচে। কিন্তু অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে শিরোপা জেতা রিয়াল পরের দুই মৌসুমে আর এই প্রতিযোগিতার ফাইনালে খেলতে পারেনি। তাই তিন বছর আগের সেই নিষেধাজ্ঞা রিয়াল সমর্থকদের জন্য অস্বস্তি হয়ে ফিরে এসেছে।

আগামী ১৪ আগস্ট এবারের ফাইনালের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে খেলবে ‘লস ব্লাঙ্কোস’রা। নিষেধাজ্ঞার কারণে ন্যু ক্যাম্পের এই ম্যাচে তাই খেলতে পারবেন না মদ্রিচ। তবে সান্তিয়াগো বার্নাব্যুতে ১৭ আগস্ট দ্বিতীয় লেগে খেলতে পারবেন এই মিডফিল্ডার।

banner1

উপরে