টানা দ্বিতীয় জয় পেল সাকিবের জ্যামাইকা

প্রকাশের সময়: ১২:২৯ অপরাহ্ন - বৃহঃ, আগস্ট ১০, ২০১৭

shakib-al-hasan-

স্পোর্টস লাইফ, ডেস্ক : সাকিবের সামনে সুযোগ ছিল দলকে জিতিয়েই মাঠ ছাড়ার। তবে সাকিব না পারলেও জয় পেতে কোন সমস্যা হয়নি জ্যামাইকা তালাওয়াসের। মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্সকে চার উইকেটে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে কুমার সাঙ্গাকারার দল।

বাংলাদেশের দর্শকদের আগ্রহের কেন্দ্রে আছে এই ম্যাচটি। কেননা, সিপিএলে খেলতে যাওয়া দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব ও মিরাজের মুখোমুখি লড়াই দেখার অপেক্ষায় আছে সবাই। তবে জ্যামাইকা দলে সাকিব থাকলেও আগের দুই ম্যাচের ন্যায় এ ম্যাচেও ত্রিনবাগোর জার্সি গায়ে মাঠে নামা হয়নি মিরাজের।

আগের দুই ম্যাচে জয় পাওয়া ত্রিনবাগো টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন ম্যাককালাম। তবে ৯ বলে ১৬ রান করে বিদায় নেন কিউই এই তারকা। এরপর দ্রুত বিদায় নেন নারিন। তৃতীয় উইকেটে ব্রাভোকে সঙ্গে নিয়ে ৫৭ রানের জুটি গড়ে বড় সংগ্রহের ইঙ্গিত দিয়েছিলেন মুরনো।

তবে এই দুইজনের বিদায়ের পর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে নাইট রাইডার্স। শেষ দিকে আর কেউ রান করতে না পারলে ১৪৭ রানেই থামে ত্রিনবাগোর ইনিংস। সর্বোচ্চ ৪১ রান আসে কলিন মুরনোর ব্যাট থেকে।

জবাবে ব্যাট করতে নেমে জ্যামাইকাকে দুর্দান্ত সূচনা এনে দেন সিমন্স। ১৮ বলে ৪ চার ৩ ছয়ে ৩৮ রান করেন এই ওপেনার। এছাড়া কুমার সাঙ্গাকারা ৪৭, সাকিব ১৬ ও শেষ দিকে জনাথোন ফোর ১৯ রানের উপর ভর করে দ্বিতীয় জয় তুলে নেয় জ্যামাইকা।

উপরে