মেসির বাড়িতে সাম্পাওলি

প্রকাশের সময়: ৮:৫৬ অপরাহ্ন - বুধ, আগস্ট ৯, ২০১৭

m1

স্পোর্টস লাইফ, ডেস্ক : সামনে বিশ্বকাপ বাছাইয়ের গুরুত্বপূর্ণ ম্যাচ, লিওনেল মেসি আবার ব্যস্ত হয়ে পড়বেন বার্সেলোনার নতুন মৌসুম নিয়ে। তাই ফাঁকা সময়টায় দলের সেরা খেলোয়াড়কে নিজের পরিকল্পনা বোঝানোর জন্য বাড়িতে চলে এলেন আর্জেন্টিনা জাতীয় দলের কোচ হোর্হে সাম্পাওলি। মঙ্গলবার মেসির বার্সেলোনার বাড়িতে ঘণ্টা তিনেকের মতো সময় কাটিয়েছেন আর্জেন্টাইন কোচ। লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের আগে অধিনায়কের সঙ্গে পরিকল্পনা ভাগাভাগি করেছেন সাম্পাওলি।

বিশ্বকাপ বাছাইয়ে মোটেই সুবিধাজনক জায়গায় নেই আর্জেন্টিনা। পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থাকায় সরাসরি রাশিয়ার বিশ্বকাপে খেলার জায়গাতে নেই দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সামনের উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচ দুটি তাই আর্জেন্টিনার জন্য মহাগুরুত্বপূর্ণ। এই রাউন্ডের প্রথম ম্যাচে ৩১ আগস্ট মন্তেভিদিওতে মুখোমুখি হবে তারা উরুগুয়ের। চার দিন পর ঘরের মাঠে খেলবে ভেনেজুয়েলার বিপক্ষে।

m2

এই ম্যাচ দুটির আগে কোচ সাম্পাওলি দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করে তার পরিকল্পনা জানাচ্ছেন। সের্হিয়ো আগুয়েরো, নিকোলাস ওতামেন্দি, এভার বানেগার পর এবার সাক্ষাৎ করলেন তিনি মেসির সঙ্গে। আর্জেন্টাইন তারকার বার্সেলোনার বাড়িতে সহকারী সেবাস্তিয়ান বেক্কাসিসের সঙ্গে সাম্পাওলি কাটিয়েছেন ঘণ্টা তিনেকের মতো। যেখানে ভিডিও বিশ্লেষণের মাধ্যমে মেসিকে বুঝিয়েছেন কী ছষ কষছেন তিনি সামনের দুটি বাছাইপর্বের ম্যাচে।

banner1

উপরে