অজিদের বিপক্ষে টাইগারদের দল ঘোষণা ১০ জুলাই

প্রকাশের সময়: ১০:০২ অপরাহ্ন - রবি, জুন ১৮, ২০১৭

bd

স্পোর্টস লাইফ, ডেস্ক : সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের টেস্ট এবং প্রস্তুতি ম্যাচের জন্যে আগামী ১০ জুলাই দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বরিবার (১৮ জুন) সাংবাদিকদের এ কথা জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

মিরপুরে বাংলাদেশ দলের পরবর্তী কার্যক্রম নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রধান নির্বাচক নান্নু বলেন, ‘সামনে জাতীয় দলের অনেক খেলা আছে। কিছু খেলোয়াড় দেখার আছে। হোমে টেস্ট ম্যাচ আছে। দক্ষিণ আফ্রিকায় তিন সংস্করণের খেলা আছে। বড় সিরিজ আছে ব্যাক টু ব্যাক। সে হিসেব মাথায় রেখেই কিছু খেলোয়াড়কে দেখবো। আর জাতীয় দলের খেলোয়াড়রা তো আছে। জুলাইয়ের ১০ তারিখ ২৯ জনের স্কোয়াড দেব। এই ২৯ জন ফিটনেস ক্যাম্পে যোগ দেবে।’

সিরিজ খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এরপর ২২ থেকে ২৪ আগস্ট ফতুল্লাতে তিন দিনের একটি প্রস্ততি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের। আর দুই দলের মধ্যে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২৭ থেকে ৩১ আগস্ট ঢাকার মিরপুরে। এরপর আগামী ৪ থেকে ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। এর আগে ১১ জুলাই থেকে অনুশীলন ক্যাম্প শুরু হবে টাইগারদের।

banner1

উপরে