ফাইনালের আগেই সৌরভের গাড়ি ঘিরে পাক সমর্থকরা! কেন?

প্রকাশের সময়: ১১:৪১ পূর্বাহ্ন - শনি, জুন ১৭, ২০১৭

02

স্পোর্টস লাইফ, ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফি ফাইনালের আগেই ভারত-পাক উত্তাপ পৌঁছে গিয়েছে সুদূর ইংল্যান্ডে। ১০ বছর পর ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্ধী রাষ্ট্র।

তার আগেই পাক সমর্থকদের ঘেরাওয়ের মুখে পড়লেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।  সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে পার সমর্থকরা ঘিরে ধরেছেন সৌরভের গাড়ি।

জানা গিয়েছে, গত পরশু ইংল্যান্ড-পাকিস্তান সেমিফাইনাল ম্যাচ দেখে বাড়ি ফিরছিলেন সৌরভ। নিজেই চালাচ্ছিলেন গাড়ি। সেই সময়ে তাঁর গাড়ি ঘিরে উচ্ছ্বাস দেখাতে শুরু করেন একদল পাক-সমর্থক। তাঁদের সঙ্গে ছিল পাকিস্তানের পতাকা।

বুধবার, সকলের সব জল্পনা, হিসাব-নিকাশ উড়িয়ে দিয়ে ইংল্যান্ডকে পরাস্ত করে ফাইনালের ছাড়পত্র জোগাড় করে পাকিস্তান। স্বভাবতই উচ্ছ্বসিত হয়ে পড়েন পাক-সমর্থকরা। বাইরে সৌরভের গাড়ি ঘিরে স্লোগান দিতে থাকেন তাঁরা। পাকিস্তানের পতাকা রাখতে থাকেন তাঁর গাড়ির ওপর।

দাদা অবশ্য বিরক্ত না হয়ে আগাগোড়াই মুখের হাসিটি বজায় রেখেছিলেন। ক্রিকেট-স্টলওয়ার্ট সৌরভ ভালোই জানেন, এসব পরিস্থিতি কী করে হ্যান্ডেল করতে হয়। এখন সকলেরই চোখই আগামীকাল ফাইনালের দিকে। ভারত না পাকিস্তান- কে শেষ হাসি হাসবে, তা সময়ই বলবে।

উপরে