সিলেট বিকেএসপি’তে ফুটবল টুর্নামেন্ট শুরু

প্রকাশের সময়: ৯:১০ অপরাহ্ন - বুধ, জুন ৭, ২০১৭

bksp shylh

স্পোর্টস লাইফ, প্রতিবেদক সিলেট বিকেএসপি আয়োজিত বিকেএসপি তৃণমূলকাপ অনূর্ধ্ব-১৪ ফুটবল টুর্নামেন্ট -২০১৭ শুরু হয়েছে আজ বুধবার (৭জুন) ।

উদ্বোধনী খেলায় সিলেটের জয়ন্তা ফুটবল একাডেমি টাইব্রেকারে ৪-২ গোলে ফুলতলি ফুটবল স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে শুভ সূচনা করেছে । নকআউট পদ্ধতির এ টুর্নামেন্টে জয়ন্তা ফুটবল একাডেমি ও ফুলতলি স্পোর্টিং ক্লাবের মধ্যকার খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র ছিল।

দিনের দ্বিতীয় খেলায় সিলেটের লন্ডন টাইগার ২-০ গোলে হবিগঞ্জের প্রতিভা ফুটবল একাডেমিকে পরাজিত করে।

এর আগে টুর্নামেন্টের উদ্বোধন করেন সিলেট জেলার অতিরিক্ত মেজিস্ট্রেট আবু সাফায়াৎ মুহাম্মদ শাহেদুল ইসলাম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফুফে’র কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম এবং সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ মো. সিরাজ উদ্দিন ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিলেট বিকেএসপি’র ভার-প্রাপ্ত উপ-পরিচালক মো. শাহিনুল হক ও অন্যান্য প্রশিক্ষকবৃন্দ।  টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নিচ্ছে । এর মধ্যে সিলেটের ৫টি, মৌলভীবাজারের ১টি, হবিগঞ্জের ১টি ও কিশোরগঞ্জের ১টি দল রয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার (৮জুন) ২টি খেলা অনুষ্ঠিত হবে । প্রথম খেলায় ইউনাইটেড ফুটবল একাডেমি খেলবে রবির বাজার ফুটবল একাডেমির সাথে এবং দ্বিতীয় খেলায় অংশ নিবে আশুগঞ্জ ফার্টিলাইজার একাডেমি ও কিশোরগঞ্জ ফুটবল একাডেমি।

আগামী ১২ জুন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

উপরে