প্রধান অতিথি জয় নেমে পড়লেন মাঠে!

প্রকাশের সময়: ১২:৫৭ অপরাহ্ন - শনি, মে ২৭, ২০১৭

2

স্পোর্টস লাইফ, ডেস্ক : নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এসপি কাপ ফুটবলের ফাইনালে প্রধান অতিথি হিসেবে এসেছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। ফাইনালের পুরস্কার বিতরণ করতে এসে নিজেই নেমে পড়লেন মাঠে। খেলোয়াড়দের সঙ্গে পরিচয় পর্ব নয়, নিজেই হয়ে গেলেন খেলোয়াড়! যে দলের হয়ে নেমেছিলেন, সেই নাটোর পৌরসভা একাদশই আবার হয়েছে চ্যাম্পিয়ন। লালপুর থানা একাদশের বিপক্ষে নাটোর পৌরসভার ম্যাচটি নির্ধারিত সময় ১-১ গোলে ড্র হলেও টাইব্রেকারে নাটোর পৌরসভা জয় পায় ৪-২ গোলে।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ১৫ এপ্রিল থেকে নাটোর শঙ্কর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয় এসপি কাপ ফুটবল টুর্নামেন্ট।  প্রতিযোগিতায় অংশ নেয় জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশসহ ১০টি দল। প্রথমে নকআউট ও পরে লিগ পদ্ধতিতে খেলার শেষ পর্যায়ে শুক্রবার বিকেলের ফাইনালে অংশ নেয় নাটোর পৌরসভা ও লালপুর থানা একাদশ। প্রধান অতিথি হিসেবে ওই ম্যাচে উপস্থিত হওয়া জয় নেমে পড়েন নাটোর পৌরসভার স্ট্রাইকারের ভূমিকায়।

খেলার প্রথমার্ধে  লালপুর থানা ১-০ গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের শেষ সময়ে সমতায় ফেরে নাটোর পৌরসভা। নির্ধারিত সময় ১-১ গোলে ড্র থাকায় ট্রাইব্রেকারে গড়ায় ম্যাচ। যেখানে ৪ -২ গোলে জয় পায় নাটোর পৌরসভা।

banner1

উপরে