বান্দরবানে ইয়োগা ওয়ার্কশপ অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৭:৫৫ অপরাহ্ন - শুক্র, মে ১৯, ২০১৭

yoga 1 up

স্পোর্টস লাইফ, প্রতিবেদক “সবার জন্য ইয়োগা” এই শ্লোগানকে সামনে রেখে জাতি সংঘ প্রতি বছর ২১জুনকে বিশ্ব যোগ দিবস হিসেবে ঘোষনা দিয়েছে। এ ক্ষেত্রে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমিকা অপরীসিম।

এ বছর অনুষ্ঠিতব্য থার্ড ইন্টারন্যাশনাল ডে অফ ইয়োগা- ২০১৭ কে সামনে রেখে বাংলাদেশে অবস্থিত ভারতীয় দূতাবাসের সহযোগিতায় বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশন দেশের বিভিন্ন স্থানে সেমিনার ও ইয়োগা ওয়ার্কশপের আয়োজন করেছে।

এরই ধাবাবাহিকতায় আজ শুক্রবার (১৯মে) বান্দরবান জেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী অনুষ্ঠিত হলো সেমিনার ও ইয়োগা ওয়ার্কশপ। বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থা, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী এবং বিভিন্ন বয়সী নারী-পুরুষসহ মোট ১০০জন এ কার্যক্রমে অংশ গ্রহন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসরুফ হোসেন ও বান্দরবান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইয়োগা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ হারুন।

উল্লেখ্য যে, ২০১৫ সালে বিশ্বব্যাপী প্রথম ইন্টারন্যাশনাল ডে অফ ইয়োগা পালিত হয়।

pic 2 up

banner1

উপরে